May 20, 2024, 4:06 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

দীর্ঘদিন পর অভিনয়ে নিয়মিত সীমানা

দীর্ঘদিন পর অভিনয়ে নিয়মিত সীমানা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কিছুদিন আগে সীমানা অভিনীত অর্ক মোস্তফা পরিচালিত ‘শেষ উপন্যাস’ নাটকটি এনটিভিতে প্রচার হয়। এই নাটকে প্রথমবারের মতো জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌর সঙ্গে অভিনয়ের সুযোগ পান সীমানা। নাটকটি এনটিভিতে প্রচারের পর এ অভিনেত্রী তার অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হন। আর এরপর থেকেই বিরতির পর অভিনয়ে আবারো ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। গেল ২৬শে জুলাই থেকে সীমানা দুরন্ত টিভির ধারাবাবাহিক ‘টিরিগিরি টক্কা সিজন টু’র কাজ শুরু করেছেন। আগামি ২রা আগস্ট পর্যন্ত তিনি এই ধারাবাহিকের কাজ নিয়েই ব্যস্ত থাকবেন। এটি নির্মাণ করছেন শাহাদাৎ হোসেন সুজন। দীর্ঘদিন পর অভিনয়ে নিয়মিত হয়ে দারুণ উচ্ছ্বসিত সীমানা।

তিনি বলেন, ‘শেষ উপন্যাস’ নাটকটিতে অভিনয়ের পর যেন অভিনয়ের প্রতি ভালোলাগা ভালোবাসা আরো বেড়ে যায়। কারণ এই নাটকে আমি আমাদের ড্রিমগার্ল মৌ আপুর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। তিনি আমাকে ভীষণ স্নেহ করেছেন, সহযোগিতা করেছেন। তার কাছে অনেক কিছুই শিখেছি আমি। আর সত্যি বলতে কী আমার একমাত্র সন্তান শ্রেষ্ঠকে নিয়ে এতদিন একটু বেশি ব্যস্ত থাকায় অভিনয়ে সময় দেয়া হয়নি। এখন থেকে নিয়মিত অভিনয় করবো। সীমানা জানান, আগামি ঈদের জন্য তিনি মাসুম আজিজ, মুরাদ পারভেজ, অর্ক মোস্তফার নাটকে কাজ করবেন। এদিকে গতকাল ছিলো সীমানার জন্মদিন। কিন্তু এ দিনেও তিনি নাটকের শুটিংয়ে ব্যস্ত থাকবেন। তবে সীমানা বিশ্বাস করেন তার ছোট বোন রুমানা কিছু একটা আয়োজন করে দিনটিকে আনন্দঘন করে তুলবেন। সীমানা জানান, তার জন্মদিনে বরাবরই মিলাদ মাহফিলের আয়োজনের পাশাপাশি এতিম বাচ্চাদের খাওয়ানো হয়ে থাকে। এবারও তাই করার ইচ্ছে রয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর